মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৭ নভেম্বর ২০১৯

ইউজিসি’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


প্রকাশন তারিখ : 2019-11-17

ইউজিসি’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

 

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)- এর কর্মচারী ইউনিয়নের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ (১৪ নভেম্বর ২০১৯) বিকেলে ইউজিসি মিলনায়তনে এ উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

ইউজিসি চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

 

প্রধান অতিথির বক্তব্যে ইউজিসি চেয়ারম্যান বলেন, ক্রীড়া স্বাস্থ্য ও মন ভালো করে। বাস্তব জীবনে ক্রীড়ার অনেক গুরুত্ব রয়েছে। এটি শৃঙ্খলা এবং হার-জিত মেনে নেওয়া এবং দলবদ্ধভাবে কাজ করতে শেখায়। ক্রীড়ায় যে যত বেশি সম্পৃক্ত হবে সে তত ভালো কর্মী হবে বলে তিনি উল্লেখ করেন। তিনি শিক্ষার্থীদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের ওপর গুরুত্বারোপ করেন।

 

ইউজিসি কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউজিসি সদস্য প্রফেসর ড. মোঃ আখতার হোসেন, প্রফেসর ড. দিল আফরোজা বেগম, প্রফেসর ড. মোঃ সাজ্জাদ হোসেন এবং প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ইউজিসি’র বিভাগীয় প্রধানগণ, ইউজিসি অফিসার্স অ্যাসোসিয়েশন ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ, কমিশনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


Share with :

Facebook Facebook